মাজাদার গল্প - মোটা স্বামী পেয়েছে || Bengali Funny Story

 উপস্থাপিত Bengali Funny Story গল্প একটি কুমারী মোটা মেয়ের উপর ভিত্তি করে।  এই বাংলা কমেডি গল্পটি শুধুমাত্র মজার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে।  উদ্দেশ্য একজন মোটা ব্যক্তিকে উপহাস করা নয়।




মোটা স্বামী পেয়েছে


 একবার এক বিশাল মোটা মেয়ে শিবের মন্দিরে যায়।  সে তার দুই হাত প্রসারিত করে বলে।  -"হায় আল্লাহ স্বামী দাও।"


 একথা বলার পরপরই পণ্ডিতজি কথা বললেন।  -"এখন এত বড় স্বামী আসবে কোথা থেকে?  মন্দিরের ছাদ কি ফেটে যাবে?  আপনার হাত নীচে ছড়িয়ে জিজ্ঞাসা করুন।


 মোটা মেয়ে বলে  - "পণ্ডিতজী, আমি আমার প্রয়োজন অনুযায়ী চেয়েছি।  আমার বাবা বলেন  ঈশ্বর যখনই দেন, ছাদ ছিঁড়ে দেন।


 “হ্যাঁ আমি বুঝি আজ থেকে ২৫ বছর আগে তোমার বাবা-মা এসেছেন।  আর এভাবে হাত বাড়িয়ে জিজ্ঞেস করেছিল।  পণ্ডিতজী হাত বাড়িয়ে বললেন- "আর তোমাকে দিলাম।"


 "তাহলে আর কোন উপায় নেই, পন্ডিতজী?"  - মোটা মেয়েটি নিষ্পাপ হয়ে জিজ্ঞেস করল।


 পণ্ডিতজি বললেন, ‘পথ হল কন্যা।  – “কুল পুলে যাও, ভালোবাসায় ডুব দাও, তারপর জোরে চিৎকার কর, ঈশ্বর সবার কথা শোনেন।  শুধু স্বামী নয়, সংসার পাবে।  আর ডুব দিলেই পাবে নতুন পৃথিবী।


 তাই সেই মেয়ে, সুন্দর শরীর চর্চায় সমৃদ্ধ।  সে দোলনা সিঁড়ি থেকে পুকুরে নামতে শুরু করে।  যে হঠাৎ পিছলে গিয়ে দুর্বল দুটি সিঁড়ি ভেঙে গেল।  দেখুন, মেয়েটি পানিতে ডুবে গেছে।


 পড়ুন – মাজেদার বাংলা গল্প


 


 গল্পের ক্লাইম্যাক্স


 এখন সে ডুবে কাঁদছে।  - "সাহায্য সাহায্য."  কিন্তু বারবার মুখে পানি পড়ায় শব্দ বের হলো।  - "এসো বাবু--- আসো বাবু।"  সেখানে মন্দিরে একটি শিশু তার মাকে খুঁজছিল।  কথাটা শোনা মাত্রই সে জলে ঝাঁপ দিল।


 এবার মতির মুখ দিয়ে বের হতে লাগল।  - "আসো আসো."  এদিকে মন্দিরে আসা এক মোটা যুবক মেয়েটির কণ্ঠস্বর শুনতে পান।  তারপর দেখলাম "ভাভ, আমার মতোই সুস্থ মেয়ে।"  কি ভাবছে


 অবশেষে পন্ডিতজি।  -"দেখ মেয়ে, আমি বলেছিলাম না, শুধু স্বামীই সংসার পাবে।  এটা কিছুক্ষণের ব্যাপার এবং একটি নতুন পৃথিবীও পাওয়া যাবে।

No comments: