Bandhutter SMS


১. Ful chaina shukiye jabe bole,Chad chaina rater sheshe hariye jabe bole, Prem chaina kadabe bole. Chai shudhu tomar moto bondhu j shara jibon amar pashe thakbe.


২.
সময় বলে দেয়
কে কার কতটা আপন.
সময়ের সাথে বদলে যায়
অনেক প্রিয়জন.
সময়ের সাথে বোঝা যায়
কে আপন কে পর, আর,
কে বন্ধু কে স্বার্থপর...... ..!


৩.
কাঁদিনি আমি,
তুমি কাদবে বলে।।
কিছু বলিনি আমি,
তুমি কষ্ট পাবে বলে।।
হারিয়ে যাইনি আমি,
তুমি খুঁজবে বলে।।
শুধু নীরবে তোমাকে মিস করেছি,
তুমি বন্ধু বলে।।
আমি এখনো তোমার জন্য
খবু কষ্ট আছি।তুমি নেই
বলে.



 ৪.
Sagorer jemon dew ace|....! Nodir temon srut ace.....! Akaser jemon maeg ace.....! amaro temon bondu ace.....! Se hole tumi.
Moyna faki


৫.
Arale Theke Bondhu Tumi Kache Elena. Ektibar Keno Tumi SMS Dilena. Kete Gelo Onekdin Khobor Nilena. Bondhu Tumi Prothome To Emon Chilena.




৬.
“আমার বয়স যখন পাঁচ বছর- আমার মা আমাকে বলেছিলো সুখই হলো জীবনের চাবিকাঠি। যখন আমি স্কুলে গেলাম আমাকে লিখতে বলা হলো আমি বড় হয়ে কি হতে চাই। আমি লিখলাম- আমি বড় হয়ে সুখি হতে চাই। তারা বলেছিলো আমি প্রশ্নটা ঠিক মতো বুঝিনি, এবং আমি বলেছিলাম তারাই জীবনের অর্থটা এখনো বোঝেনি।”


৭.
2mi ki adhar,
Rater moto.
2mi ki alo,
chader moto.
2mi ki sokal,
vorer moto.
2mi ki aka,
amar moto.



৮.
Rater buke chader alo, Ami to nay valo. Tumi amar koto je apon, Tomar jonno kade amar mon. Tai jante chay aso kemon?


৯.
Bare bare MoNe je pore 2make!.Gum nai 2choke..DeKte cai 2make..sunte cai amr obuj mon 2mr kotha.R Jante cai sudhu kemon aso 2mi

No comments: